**"ঐক্যশ্রী" স্কলারশিপে একটি ভালোবাসার গল্প**

**"ঐক্যশ্রী" স্কলারশিপে একটি ভালোবাসার গল্প**

এটি ছিল একটি শীতকালের দিন, একটি মাঝারি শ্রেণির ছাত্র, বিল্পব এবং তার মা একসাথে বসে বাড়ির ছাদে। তারা দুজনেই বই থেকে থাকা নতুন একটি সংবিদানের বর্তমান দেখেছিলেন - "ঐক্যশ্রী স্কলারশিপের" এপ্লিকেশন ফর্ম। এটি একটি সুযোগ, যা তাদের জীবনে একটি মোড়কে পৌঁছাতে সাহায্য করতে পারত।


বিল্পব ছাত্রছাত্রীদের মধ্যে একজন এমন ছাত্র যার মায়ের আয় বেশ কম। তবে তার চেষ্টা ছিল, স্কলারশিপের মাধ্যমে একটি ভালো শিক্ষা প্রাপ্ত করতে। তাঁর মা একটি স্বপ্ন দেখেছিলেন, তার ছেলেকে প্রবীণ করতে এবং এই স্কলারশিপ তাদের স্বপ্নকে সকারাতে সাহায্য করতে।

অসুস্থ বিতর্কে এই পরিসরে, তাদের অবধি অনেক হোচট হয়েছিল। কিন্তু তারা আমাদের দেখাবে যে, একটি স্কলারশিপ ছুটতে সময় পান্নি এবং এটি তাদের জীবনে একটি নতুন সুযোগ হয়ে উঠতে পারে।

আবেগ, আশা, এবং সমর্থনের সঙ্গে তারা একটি সংবিদান দেখতে চলেছিলেন - একটি শিক্ষার উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে এগিয়ে অগ্রসর হতে।

তারা দুই জনেই একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে এগিয়ে চলছেন, শিক্ষার পথে অগ্রসর হতে এবং সোনার সময়ে একটি স্কলারশিপের মাধ্যমে তাদের প্রযোজ্য স্বপ্ন পূরণ করতে।

**এক সাক্ষাতকার**


একদিন বিল্পবকে সাক্ষাতকার হতে বলা হলো। সাক্ষাতকারে তার হৃদয় তীব্র আঘাত করছিল, কিন্তু তার মা তাকে শোকগুলি মোছাড়াতে বলছিলেন। এক আলোচনায়,বিল্পব প্রস্তুতির হারানো বাইরে দেখা গেছে না। এই অভিজ্ঞানটি হবে তার জীবনের একটি মোড়, এবং এটি তাকে করতে 
 একটি সংগীত দিচ্ছে - সমর্থন এবং সাহায্য আমাদের সবকিছুতে সম্ভব।

সময়টি এসেছে, এবং এখন "ঐক্যশ্রী" স্কলারশিপের প্রথম নকশা প্রকাশ হয়েছে। একটি নতুন দিন আসছে তাদের জীবনে, এবং তারা জানাচ্ছে, যখন একজন ছাত্র বা ছাত্রী তাদের স্কলারশিপ প্রাপ্ত করে, তখন একটি পরিবর্তনের সূচনা হতে পারে।

এটি সত্যি একটি ভালোবাসার গল্প, একটি যাত্রা, যেখানে স্কলারশিপ একটি নতুন সূর্যের মতো উজ্জ্বলতা দিচ্ছে, এবং এটি একটি পরিবর্তনের সূচনা।    


Post a Comment (0)
Previous Post Next Post